সিটি ব্যাংকের আয়োজনে লিসবনে প্রবাসীদের মিলনমেলা

মোঃ এনামুল হকমোঃ এনামুল হক
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৩২ PM, ০২ মার্চ ২০২৪
লিসবনে সিটি ব্যাংকের সংবাদ সম্মেলন।

গতকাল লিসবনের লিটন তারকিশ গ্রীল রেষ্টুরেন্টে পর্তুগালের গণমাধ্যম কর্মীদের নিয়ে সিটি ব্যাংক একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে পর্তুগালের স্থানীয় সমন্বয়কারী রনি হোসাইন বলেন, আগামী ৪ মার্চ ২০২৪ সোমবার সন্ধ্যা ৬টায় বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যাংক, সিটি ব্যাংকের পক্ষথেকে লিসবনে একটি প্রবাসীদের মিলনমেলা আয়োজন করা হয়েছে।

সিটি ব্যাংক তার নতুন অফশোর ব্যাংকিং ফিক্সড ডিপোজিট সেবা ইউরোপের বিভিন্ন দেশে শুরু হওয়া সিরিজ বৈশ্বিক রোডশোর মাধ্যমে উপস্থাপন করতে যাচ্ছে। এই উদ্যোগের অংশ হিসেবে, সিটি ব্যাংক পর্তুগালে বসবাসকারী NRB-দের নিয়ে এই গেট-টুগেদারের আয়োজন করবে।

অনুষ্ঠানে সিটি ব্যাংকের এনআরবি এবং প্রবাসীদের চাহিদা মেটাতে বিশেষভাবে ডিজাইন করা নতুন, নিরাপদ, অধুনিক, সহজ এবং অধিক মুনাফা সকল অফশোর ব্যাংকিং ফিক্সড প্রোডাক্টগুলি ও তার বিশেষ অফার সম্পর্কে জানা যাবে। অফশোর ব্যাংকিং ফিক্সড ডিপোজিট দেশের ফরেন অ্যাকাউন্টের ভারসাম্য বাড়াতে অবদান রাখবে, যা বাংলাদেশের বর্তমান অর্থনীতির জন্য একটি গুরুত্বপূর্ণ দিক।

প্রবাসীদের মিলন মেলায় উপস্থিত থাকবেন সিটি ব্যাংকের এমডি ও সিইও জনাব মাশরুর আরেফিন এবং প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখতে সম্মতি জ্ঞাপন করেছেন, পর্তুগালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রদূত মহামান্য মিস রেজিনা আহমেদ।

উক্ত অনুষ্ঠানটির সমন্বয় করছেন পর্তুগালে বসবাসরত প্রবাসী বাংলাদেশীরা, যাদের মধ্যে অন্যতম রনি মোহাম্মদ, রাসেল আহম্মেদ, শহীদ আহমদ (প্রিন্স), এনামুল হক, রনি হোসাইন, ইমতিয়াজ রানা, সাদিয়া ইসলাম, মাসুম আহমেদ, শিপলু আহমেদ,আহমেদ লিটন, নাহিদ ইসলাম, রাফি আদনান, নাঈমুর ইসলাম বিপ্লব, রাকিব হাসান প্রমুখ।

আপনার মতামত লিখুন :