৫৪ তম জন্মদিনে সালমান খান

৫৪ তম জন্মদিনে সালমান খান

অনলাইন ডেস্ক :

বেশ জাঁকজমকভাবে নিজের ৫৪ তম জন্মদিন পালন করেছেন সালমান খান। তার জন্মদিনে উদযাপনের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে পার্টি দেন ভাই সোহেল খান। সেখানে পরিবারের সদস্য ও বলিউড তারকাদের সঙ্গে জন্মদিন উপযাপন করেন সালমান। পার্টিতে উপস্থিত ছিলেন বাবা সেলিম খান, মা সালমা, ভাই আরবাজ, সোহেল, ভাতিজা আরহান, বোন অর্পিতা ও তার স্বামী আয়ুশ শর্মা, সালমানের কথিত প্রেমিকা লুলিয়া, সহশিল্পী সোনাক্ষী সিনহা, সাই মাঞ্জরেকার, ক্যাটরিনা কাইফ, বিদ্যা বালান ও তার স্বামী সিদ্ধার্থ রয় কাপুর, আদিত্য রয় কাপুর, টাবু, ববি দেওল, ডেইজি শাহ, হুমা কোরেশি, কৃতি খরবান্দা, পুলকিত সম্রাট, ইভলিন শর্মা, উর্বশী, স্নেহা উল্লাল, রাভিনা ট্যান্ডনসহ অনেকে। বড় তলোয়ার দিয়ে ভাগ্নে আহিলকে কোলে নিয়ে কেক কাটেন সালমান।

সালমান খানের প্রকৃত নাম আব্দুল রশিদ সেলিম সালমান খান। ১৯৬৬ সালে ২৭ ডিসেম্বর ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে তার জন্ম। তার বাবা সেলিম খান একজন প্রখ্যাত চিত্রনাট্যকার। আর তার মায়ের নাম সালমা খান। ১৯৮৮ সালে রেখা আর ফারুক শেখ অভিনীত ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় সালমান খানের। কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা হিসেবে ১৯৮৯ সালে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমা নিয়ে হাজির হন তিনি।

প্রথম সিনেমার জন্য ফিল্মফেয়ারে শ্রেষ্ঠ নবাগত অভিনেতার পুরস্কার লাভ করেন তিনি। দীর্ঘ অভিনয় জীবনে তিনি বহু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। এরমধ্যে সাজান, হাম আপকে হ্যায় কৌন, করণ অর্জুন, বিবি নাম্বার ওয়ান, হাম দিল দে চুকে সানাম, তেরে নাম, পার্টনার, বডি গার্ড, দাবাং, রেডি, বজরঙ্গি ভাইজান, সুলতান, ভারত প্রভৃতি।

আগামী বছর ঈদে আসছে সালমানের ছবি ‘রাধে’। সেই ছবির কাজ চলছে এখন। তার সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘দাবাং থ্রি’ও ১০০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে। ৫৪তম জন্মদিন উপলক্ষ্যে বিস্ফোরক এক তথ্য জানিয়েছেন সালমান। এক পরিচালকের প্রেমিকাকে মুগ্ধ করেই অভিনয়ে প্রথম সুযোগ পেয়েছিলেন বলে গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছেন সালমান। 

pbnews/n.k

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD