১৬তম বর্ষে ‘নয়া দিগন্ত’

১৬তম বর্ষে ‘নয়া দিগন্ত’

অনলাইন ডেস্ক  ঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক এমাজউদ্দিন আহমেদ বলেছেন, সংবাদপত্র জগতে নয়া দিগন্ত একটি উজ্জ্বল আলোক শিখা।

দেশ এখন ক্লান্তিকাল অতিক্রম করছে উল্লেখ করে তিনি বলেন, দেশে কোনো আইনের শাসন প্রতিষ্ঠিত নেই। অথচ এই দেশ স্বাধীনই হয়েছিল আইনের শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে।

আজ রোববার দৈনিক নয়া দিগন্ত পত্রিকার প্রতিষ্ঠার ১৬তম বছরে পদার্পন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে এসে তিনি একথা বলেন।

পরে কেক কাটা ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে দিনের কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন আগত অতিথিরা।

উল্লেখ্য, গৌরবের সাথে ১৫ বছর পূর্ণ করে ১৬তম বর্ষে পদার্পণ করেছে দৈনিক নয়া দিগন্ত। এ উপলক্ষে সকাল থেকেই রাজধানীর ১, আর কে মিশন রোডের নয়া দিগন্ত কার্যালয়ে আয়োজন করা হয়েছে দিনব্যাপী অনুষ্ঠানমালার। অনুষ্ঠানে এসে পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীরা অংশ নিচ্ছেন।

সকাল ১১টায় নয়া দিগন্ত মিলনায়তনে বর্ষপূর্তি আয়োজনের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ও শিক্ষাবীদ প্রফেসর ড. এমাজউদ্দীন আহমেদ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিগন্ত মিডিয়া কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক হারুন অর রশিদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহীম বীর বিক্রম, দিগন্ত মিডিয়া কর্পোরেশনের চেয়ারম্যান শাহ আবদুল হান্নান, নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, ভারপ্রাপ্ত সম্পাদক সালাহ উদ্দিন বাবর, ডেপুটি এডিটর(নিউজ) মাসুমুর রহমান খলিলী, নির্বাহী পরিচালক আব্দুস সাদেক ভূইয়া, কলামিস্ট ইকতেদার আহমেদ, ঢাবির প্রফেসর সুকোমল বড়ুয়া, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি রুহুল আমিন গাজী, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, সাবেক সাধারন সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, বিএফইউজে মহাসচিব এম আবদুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়ের সভাপতি কাদের গনি চৌধুরী, সেক্রেটারি শহীদুল ইসলাম, ঢাকা সাংবাদিক ইউনিয়েনের (অপর অংশের) সভাপতি আবু জাফর সুর্য, বিশিস্ট কবি ও সাহিত্যিক কবি আল মুজাহিদী, নয়া দিগন্তের সিটি এডিটর আবু সালেহ আকন, চিফ রিপোর্টার হারুন জামিল প্রমুখ।

pbnews/n.khan

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD