হরিণের চামড়া ব্যবহারে কাঠগড়ায় সৌম্য সরকার

হরিণের চামড়া ব্যবহারে কাঠগড়ায় সৌম্য সরকার

অনলাইন ডেস্ক

জাতীয় দলের তারকা ব্যাটসম্যান সৌম্য সরকারের বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই। মারামারির ঘটনার পর বিয়েতে হরিণের চামড়া ব্যবহার করা নিয়ে প্রশ্ন উঠেছে। এ ঘটনার তদন্ত করছেন বন্যপ্রাণী ক্রাইম কন্ট্রোল ইউনিটের ইন্সপেক্টর অসীম মল্লিক।

বাংলাদেশ বন্যপ্রাণী ক্রাইম কন্ট্রোল ইউনিটের পরিচালক এসএম জহির উদ্দিন আকন এক গণমাধ্যমকে বলেছেন, ওই ঘটনার তদন্তে ঢাকা থেকে ইন্সপেক্টর অসীম মল্লিককে সাতক্ষীরায় সৌম্য সরকারের বাড়িতে পাঠানো হয়েছে। তিনি তদন্ত শেষ করে এর প্রতিবেদন অফিসে জমা দিলেই প্রতিবেদন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

তবে তদন্ত প্রতিবেদন এখনো জমা পড়েনি বলে জানা গেছে। জানা গেছে, এ ঘটনায় শাস্তির মুখে পড়তে পারেন জড়িতরা। বিয়ের আশীর্বাদ অনুষ্ঠানে হরিণের চামড়া ব্যবহারের কারণে কাঠগড়ায় দাঁড়াতে হতে পারে সৌম্যকেও।

গত ২১ ফেব্রুয়ারি সাতক্ষীরায় নিজ বাড়িতে সৌম্য সরকার তার বিয়ের আশীর্বাদে হরিণের চামড়াকে আসন হিসেবে ব্যবহার করেন। আর আশীর্বাদের কয়েকটি ছবি ফেসবুকে ভাইর‌াল হয়ে পড়ে। একটি ছবিতে দেখা গেছে, হরিণের চামড়ার তৈরি আসনের ওপর বসে আশীর্বাদ অনুষ্ঠান হয়েছে সৌম্য সরকারের। আরো দুটি ছবিতে দেখা গেছে ওই চামড়ার ওপর সপরিবারে দাঁড়িয়ে সৌম্য সরকার।

এর আগে, বিয়ের অনুষ্ঠানেই মোবাইল চুরিকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। জানা গেছে, বিয়ের দিন রাত ১০টায় অভিজাত খুলনা ক্লাবে দুই পরিবারের মিলনমেলার ভিড়ে সৌম্যর বাবা, বন্ধু অলিসহ বর যাত্রীদের ছয়টি মোবাইল চুরি হয়। পরে দুই চোরকে আটক করা হয়।

pbnews/nk

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD