স্কেটার থেকে মডেল হওয়া কৃত্তিকার গল্প

স্কেটার থেকে মডেল হওয়া কৃত্তিকার গল্প

বছর খানেক আগে স্কেট বোর্ডিং শুরু করেন সুমাইয়া চৌধুরী কৃতিকা। বেশ ভালোই রপ্ত করেছেন স্কেটিং। তবে ছোটবেলা থেকেই তার স্বপ্ন ছিলো বড় হয়ে মডেল-অভিনেত্রী হবেন। অবশেষে গেল ছয় মাস থেকে সেই স্বপ্নের পথে হাঁটতে শুরু করেছেন তিনি।

স্কেটার থেকে এখন মডেল বনে গেছেন কৃত্তিকা। হাঁটছেন অনেকদূরের পথ।

এরইমধ্যে ম্যাজিক আইল্যান্ড পার্ক ও হেলমেট পরার সচেতনতা নিয়ে দুইটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। সামনে একাধিক টিভিসিতে কাজের বিষয়ে কথা এগিয়েছে। ব্যাটে-বলে মিলে গেলে শিগগিরই
বেশ কিছু নাটকেও দেখা যাবে তাকে।

কৃত্তিকা বলেন, ‘গত ছয় মাস থেকে আমি মডেলিং শুরু করেছি। দেশি অনেকগুলো ব্র্যাণ্ডের মডেল হওয়ার সুযোগ হয়েছে এরইমধ্যে। যেমন সাদা কালো, রঙ, বিবিয়ানা, নাগরদোলা, মান্ত্রা, ওটু’র পণ্যের মডেল হয়েছি। সম্প্রতি লাভেলো আইসক্রিমের একটি ফটোশুট করেছি।

এছাড়া নতুন বিজ্ঞাপন ও কিছু নাটকে অভিনয়ের ব্যাপারে কথা চলছে। এই কাজগুলো আমার ক্যারিয়ারকে সমৃদ্ধ করবে বলে প্রত্যাশা করছি।

 

কৃত্তিকা আরও বলেন, ‘আমি স্কেট বোর্ডিং করি। বাংলাদেশে স্কেট বোর্ডিং করেন না তেমন কেউ। আমেরিকায় এটা অনেক বেশি জনপ্রিয় গেইম। বাংলাদেশে আমি নিয়মিত চর্চা করে যাচ্ছি। দেশের বাইরে গিয়ে স্কেট বোর্ডিং করার অফার এসেছে কয়েকবার। এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি যাবো কী না।’

স্কেটিংয়ের বাইরে কিছুদিন হলো ১০ মিটার ইয়ার রাইফেল শুটিংও প্রাকটিস শুরু করেছেন খেলাধুলায় মনযোগী কৃত্তিকা। রাজধানী শুটিং ক্লাবের হয়ে খেলবেন সামনের প্রতিযোগিতাগুলোতে।

কৃত্তিকা শহীদ বীরউত্তম লে. আনোয়ার গার্লস স্কুল থেকে এসএসসি ও আদমজি ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছেন। ইচ্ছে আছে এভিয়েশন ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করার।

আর সবকিছুর সাথে চলবে মিডিয়া প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টা। কৃত্তিকা স্বপ্ন দেখেন একজন বড় মাপের মডেল হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করবেন। যাতে করে সবাই মনে রাখে তাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD