লিসবনে পর্তুগিজ ভাষা শিক্ষা প্রতিষ্ঠানের উদ্ভোধন

লিসবনে পর্তুগিজ ভাষা শিক্ষা প্রতিষ্ঠানের উদ্ভোধন

পর্তুগাল বাংলানিউজ ডেস্ক: লিসবনের আরোইশে পর্তুগিজ ভাষা শিক্ষা প্রতিষ্ঠানের উদ্ভোধন করা হয়েছে। পর্তুগাল প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগে আজ ৮ই মে রোজ রবিবার সেগূনদা ভিধা Segunda Vida (দ্বিতীয় জীবন) নামে একটি পর্তুগিজ ভাষা শিক্ষা প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশীপ এ্যসোসিয়েশনের সভাপতি ও  বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব রানা তাসলিম উদ্দিন, পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম জসিম, বৃহত্তর বরিশালে এ্যাসোসিয়েশন অব পর্তুগালের সভাপতি শাহীন সাঈদ , পর্তুগাল বাংলা প্রেসকবের সভাপতি ফরিদ আহমেদ পাটোয়ারী, সাবেক সভাপতি রনি মোহাম্মদ, সহ-সভাপতি এফ আই রনি ও তারিকুল হাসান আশিক, যুগ্নু সম্পাদক আনোয়ার এইচ খান ফাহিম, অর্থ সম্পাদক জাহিদ কায়সার সহ কমিউনিটির বিভিন্ন ব্যক্তি এবং পরিবারবর্গ।

পর্তুগাল প্রবাসী মারিয়া আলীর উপস্থাপনায় এবং লিসবনের বাইতুল মোকাররম জামে মসজিদের খতিব অধ্যাপক আবু সাঈদ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। মোনাজাতে সমস্ত মুসলিম উম্মার জন্য দোয়া এবং প্রবাসী বাংলাদেশী মালিকানাধীন আরো একটি শিক্ষা প্রতিষ্ঠান সৃষ্টি হওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া জানানো হয়।  

Related Articles

Leave a Reply

Your email address will not be published.




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD