ইফতার ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে  কুমিল্লা কমিউনিটি অব পর্তুগালের শুভ সূচনা

ইফতার ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে কুমিল্লা কমিউনিটি অব পর্তুগালের শুভ সূচনা

পর্তুগাল বাংলানিউজ ডেস্ক: অভিবাসন বান্ধব দেশ পর্তুগালের রাজধানী লিসবনে কুমিল্লা কমিউনিটি অব পর্তুগালের উদ্যোগে মঙ্গলবার এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। লিসবনের বাংলাদেশী অধ্যুষিত এলাকায় ফুড গার্ডেন রেস্টুরেন্টে আয়োজিত ইফতার আয়োজনে উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লার সিনিয়র ব্যক্তিবর্গ, কমিউনিটি ব্যক্তিত্ব, ব্যবসায়ী, পেশাজীবী ও সাংবাদিক সহ লিসবন বাংলাদেশ কমিউনিটির পরিচিত মানুষজন।

এসময় রমজানের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন মাতৃ মনিজ জামে মসজিদের সভাপতি মোশাররফ হোসেন। তিনি বলেন আমাদের সিয়াম সাধনার মাধ্যমে একমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জন হল আমাদের একমাত্র লক্ষ। এছাড়া উপস্থিত ছিলেন কুমিল্লা কমিউনিটির সিনিয়র ব্যক্তিত্ব কবি মোরশেদ কমল, মাতৃ মনিজ জামে মসজিদের সেক্রেটারি সাজিদ আহমেদ, রাজনৈতিক ব্যক্তিত্ব লিটন কাদেরী, পর্তুগাল অভিবাসন অধিদপ্তরের কর্মরত মঈন উদ্দিন আহমেদ, ব্যবসায়ী কামাল হোসেন, জামাল আহমেদ, স্বপন আহমেদ, ফরহাদ, তারেক প্রমূখ।

ইফতার আয়োজনের সার্বিক পরিচালনা ও সহযোগিতায় ছিলেন, ব্যবসায়ী জহিরুল ইসলাম, পর্তুগাল মাল্টিকালচ্যারাল একাডেমির সেক্রেটারি রাসেল আহম্মেদ, সাংবাদিক এনামুল হক, ফজলুর রহমান জুয়েল, সমীর দেবনাথ, সিরাজুল ইসলাম টিটু, মোঃ শফিউল্লাহ সহ অনেকে। ইফতারের পূর্বে মুসলিম উম্মাহর শান্তি ও করোনা মহামারী থেকে পরিত্রাণ চেয়ে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা আলাউদ্দিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD