মৌলভীবাজারের নাঈম হত্যার প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মোঃ এনামুল হকমোঃ এনামুল হক
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৬ PM, ২২ নভেম্বর ২০২৩

পর্তুগালের লিসবনে নাঈম হত্যার প্রতিবাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন বৃহত্তর মৌলভীবাজার পরিবার। গত ২১ নভেম্বর মঙ্গলবার লিসবনের স্থানীয় রেষ্টেুরেন্টে রাত সন্ধ্যা ৮ ঘটিকায় বৃহত্তর মৌলভীবাজার পরিবারের সদস্যদের উপস্থিতিতে এই প্রতিবাদ সভার অনুষ্ঠিত হয়।

ঘটনা সূত্রে জানা যায় মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেয়া ও ফেক আইডি খোলার অভিযোগ তুলে পিতা ও পুত্রকে মারধর করে পুত্রকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের শহরতলী টিবি হাসপাতাল সড়কের বর্ষীজোড়া এলাকায় দুর্বৃত্তদের হামলায় রেজাউল করিম নাঈমকে মঙ্গলবার রাত ৮টার দিকে ১৫ থেকে ২০ জন দেশীয় অস্ত্র নিয়ে ঘরে প্রবেশ করে হামলা চালায়।

নাঈম আত্মরক্ষার্থে বসতঘরের একটি কক্ষে প্রবেশ করে দরজা আটকিয়ে দেয়। হামলাকারীরা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে তার মৃত্যু হয়। সন্ত্রাসীরা পূর্বপরিকল্পিতভাবে দা, চাকু, দেশীয় অস্ত্রসহ হামলায় অংশ নেয় বলে জানায় নাঈমের পরিবার। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সকলের ফাঁসি চাই  ভূক্তভোগী পরিবার। মৌলভীবাজার মডেল থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ঘটনার সঙ্গে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। পর্তুগাল থেকে মৌলভীবাজারে কমিউনিটির পক্ষ থেকে আসামিদের আইনের আওতায় এনে দ্রুত ফাঁশির কার্যকর করার দাবি জানান।

আপনার মতামত লিখুন :