মেঘনা-গোমতী সেতুর মাঝে উৎসবের নৌকা বাইচ

মেঘনা-গোমতী সেতুর মাঝে উৎসবের নৌকা বাইচ

হানিফ খান:  দর্শকরা প্রান ভরে উপভোগ করলো আমাদের ক্রীড়া সংস্কৃতির অনন্য আয়োজন নৌকা বাইচ। অনেকেই কৃতজ্ঞতা জানায় আয়োজনকৃত কর্তৃপক্ষ কে।  নদী ট্রলার আর নৌকায় করে সকল বয়সের    নারী পুরুষ প্রতিযোগিতা উপভোগ করতে সকল কাজকর্ম ফেলে উপস্তিত হয় মেঘনা নদীর তীরে। বহু দর্শক প্রতিযোগীতা না দেখেই চলে গেছে, নৌকা ও ট্রলার না পেয়ে। মেঘনা উপজেলার শেখের গাও থেকে দাউদকান্দির গোমতী নদীর মাঝামাঝি চরের মধ্য অতিথি মঞ্চ থাকায় অনেকে মেঘনা -গোমতী সেতুর উপর থেকেও প্রতিযোগিতা উপভোগ করেন। বেলা তিনটায় উদ্ভোধন হওয়ার কথা থাকলেও দর্শক সমাগম হতে থাকে দুপুর একটা থেকে, প্রতিযোগিতা টি সু -সম্পন্ন করতে নানান কার্যক্রম শুরু করে জেলার আইনশৃঙ্খলা বাহিনী ও আয়োজক কমিটির নেতৃবৃন্দ।

প্রধান অতিথি অর্থ মন্ত্রী আ,হ,ম,মোস্তফা কামাল, বিশেষ অতিথি সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভুইয়া, সংসদ সদস্য আব্দুল মতিন খসরু, উদ্ভোধক বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান, সভাপতি জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর প্রথমে বেলুন উড়িয়ে বাইচের শুভ উদ্ভোধন ঘোষনা করেন। জেলা প্রশাসক নৌকা বাইচে ১১ টি দল তাদের কসরতের মাধ্যমে দর্শক মাতিয়ে তুলেন, জবাবে দর্শকরাও করতালি ও বাদ্যযন্ত্রের মাধ্যমে প্রতিযোগীদের উৎসাহ প্রদান করেন। বি-বাড়িয়া জেলা থেকে আগতরাই প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্হান দখল করেন। প্রাইজ মানি হিসেবে প্রথম দল ৫০ হাজার টাকা গ্রহন করেন অতিথি বৃন্দের কাছ থেকে।

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অবঃ)মোহাম্মদ আলী সুমন জেলার বিভিন্ন এলাকা থেকে আগত ও নির্ধারিত অতিথিদের স্বাগত জানান। এদিকে জেলা ও বিভিন্ন উপজেলার প্রশাসনিক কর্মকর্তাদের ও নির্ধারিত অতিথিদের সার্বিক খোজ খবর রাখেন দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্হার সভাপতি মোঃ কামরুল ইসলাম খান।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD