ভালবাসা অবিরাম…. আসিফ আকবর

ভালবাসা অবিরাম…. আসিফ আকবর

পর্তুগাল বাংলানিউজ ডেস্ক: জেল থেকে বের হওয়ার বেশ কিছুদিন পর ইরাক থেকে একটা মেয়ের ফোন পেলাম, নাম হাজেরা। আমাকে কোন সুযোগ না দিয়ে একটানা কথা বলে গেল। জেলে যাওয়ার পর থেকে কয়েকবার পবিত্র কোরান খতম দিয়েছে, নফল রোযা রেখেছে, প্রতি ওয়াক্ত নামাজের মোনাজাতে আমার জন্য মহান আল্লাহর কাছে পানাহ্ চেয়েছে।তার ভেতরের কান্নাটা চেপে রাখতে পারছিলোনা। এর কথা শুনতে শুনতে আমার চোখ ভিজে এসেছে কখন বুঝতে পারিনি।লাউড স্পীকারে কথা বলি কানের ব্যাথার কারনে, পাশে যারা ছিলো তারাও আপ্লুত হয়েছে। আর কোনদিন কথা হয়নি ওর সাথে।আমাকে আমার ফ্যানরা যতটুকু ভালবাসে, সেটার কতটুকু যোগ্য আমি নিজে বুঝি।

শিল্পী জীবনে প্রতিষ্ঠা পেয়ে বিরামহীন কাজ করে গেছি ইন্ডাস্ট্রীর জন্য।এ জগতের ফেইক চেহারা বহু আগে টের পেয়েছি, তবুও সাথে থেকেছি। কারন বদনামের ভাগীদারী আমার উপরও বর্তায়। আমি কোনদিন বিপদে কাউকে পাশে পাবো ভেবে কাজ করিনি। উনারা আসল শিল্পী আমি বহিরাগত, এই পার্থক্যটাই মুখ্য। আমি এ্যাকশন মুডে বড় হয়েছি, উনারা বিনয়ী মুডে।এর মধ্যে সবাই অবশ্য পরেনা, টাউটের জাহাজ জাম্বোজেট সবগুলারে চিনি। এর মধ্যে কিছু শ্রদ্ধাভাজন সিনিয়র কিছু জুনিয়র আছেন যারা আমাকে মন থেকে ভালবাসেন।তারা সবসময় আমাকে সদুপোদেশ দেন, কিছু আছেন ভাঙ্গারী ভেকধারী কলিগ। সবাইকে আমি চিনি, এজন্য নিজেই ভেক ধরে বসে থাকি সময় সময়। ইন্ডাস্ট্রীতে সবাইকে বলি- প্লীজ ভুলে যাবেন না আমি কুমিল্লা থেকে এসেছি, যদি কোনদিন শয়তান না দেখে থাকেন তাইলে আমারে দেখেন। বুঝাইতেই পারলাম না, কারন এক শয়তান আরেক শয়তানকে এ্যালাউ করে কিভাবে !!!

আমার পোস্টে মন্তব্য করতে না পারলে ইনবক্স কিংবা ওভার ফোনে গানের জগতের কেউ সহানুভুতি দেখাতে আসবেন না প্লীজ। আমি সবাইকে চিনি, আপনারা শয়তান মারতে গিয়ে মুমিন মারবেন না প্লীজ। আমি ওয়ানম্যান আর্মী ইনশাল্লাহ, কারো প্লাষ্টিকের ক্রন্দন সইতে পারবোনা।আসিফকে আপনারা যারা মনে করতেন খুব ভাল বোকা ছেলে, আসলে ওটা ছিলো আপনাদের সাথে আমার অভিনয়। চার্জশীট হবার পর যা বুঝার বুঝে পেয়েছি। পাঁচদিনের টেস্ট ম্যাচে গন্ডগোল হওয়াতে ম্যান্ডেটরী ওভারের খেলা শুরু হয়েছে। আপনারা জেতার চেস্টায় ভেকধারী হিসেবেই সবার সাথে তাল মিলিয়ে চলুন। আমার সাথে আছে এক দশ শত হাজার লক্ষ্য কোটি হাজেরার দোয়া… আলহামদুলিল্লাহ …

ভালবাসা অবিরাম….

সংগ্রীতঃ Facebook/M k Jalal

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD