ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব পর্তুগালের আনন্দ ভ্রমন

ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব পর্তুগালের আনন্দ ভ্রমন

পর্তুগাল বাংলানিউজ ডেস্ক রিপোর্ট : গত ১৮ অক্টোবর মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব পর্তুগালের আয়োজনে বনভোজন অনুষ্ঠিত হয়েছে। পর্তুগালের লিসবন থেকে প্রায় ১৬০ কিলোমিটার ভাস্কো দ্যা গামার শহর সিনেসে এই ভ্রমন আয়োজন করেন। পূর্বে নির্ধারিত লিসবনের মারতিম মুনিজ পার্ক থেকে সকাল ৯:৩০ মিনিটে প্রবাসে অবস্থানরত ব্রাহ্মণবাড়িয়ার প্রায় ৬০ জন প্রবাসীকে সিনেসের উদ্দেশ্য যাত্রা শুরু হয়।

যাত্রা পথে চারদিকের প্রকৃতির অপরুপ সৌন্দর্য সবাইকে আকর্ষন করে। চারপাশে সবুজের সমারোহ, দৃষ্টিনন্দন সমুদ্র সৈকত ও সারি সারি উঁচু নীচ পাহাড় দেখে সকালে আনন্দিত। বনভোজনকে ঘিরে চলতি পথে ছিলো গান, কৌতুক ও অভিনয়। বনভোজনে আগত সকলের উদ্দেশ্যে মইন উদ্দিন আহমেদ দিক নির্ধেশনা মূলক বক্তব্য ও মাহদী ইসলাম জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানকে আরও আকর্ষণীয় করে তুলে।

সকলের অংশ গ্রহণে মধ্যাহ্ন ভোজ ও জোহরের নামাজ শেষে শুরু মহিলাদের বালিশ খেলা, ছোট শিশুদের দৌর প্রতিযোগিতা ও বড় ছেলেদের ফুটবল খেলাসহ নানা আয়োজন। এসময় সংক্ষিপ্ত আলোচনা শেষে প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

বনভোজনে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটির  শহিদুজ্জামান মোল্লা শাহেদ, কাজি সাত্তার, রাকিবুল ইসলাম , ফয়সাল , আহসান উল্লাহ, খাইরুল ইসলাম , আল-আমিন , শাহাদাত হোসাইন, আবু নেসার, শিল্পি কাজি মাইনূর , বিপ্লব শুত্রধর , ফুজায়েল আহমেদ , এস এম জাবেদ, হেলাল আহমেদ, ইকরাম রেজা, পর্তুগিজ বাংলা প্রেস বাংলার সাধারণ সম্পাদক রাসেল আহমেদ এবং প্রচার সম্পাদক মো: এনামূল হক প্রমূখ। অনুষ্ঠান শেষে সংগঠনের মইন উদ্দিন আহমেদ আগত সকল মেহমানদের ধন্যবাদ জানান এবং উল্লেখ করেন এই আনন্দ ভ্রমণ আমরা প্রতি বছর করতে চেষ্টা করবো। আশাকরি সামনের দিনগুলিতে সকলকে নিয়ে আরও বড় পরিসরে আমাদের বনভোজন অনুষ্ঠিত হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD