বিএসএমএমইউতে খালেদা জিয়ার ঈদ

বিএসএমএমইউতে খালেদা জিয়ার ঈদ

অনলাইন ডেস্ক

এ বছর দুটি ঈদই বিএসএমএমইউতে করেছেন খালেদা জিয়া।

খালেদা জিয়া দুই নাতনিকে নিয়ে বাসার রান্না করা খাবার খেয়েছেন খালেদা জিয়া।

দুই নাতনি জাহিয়া ও জাফিয়া হচ্ছে খালেদা জিয়ার প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মেয়ে। দুজনই তাদের মা শর্মিলা রহমান সিঁথির সঙ্গে কারাবন্দী দাদি খালেদা জিয়াকে দেখতে এসেছিল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করে বের হওয়ার পর একজন স্বজন জানান, দাদিকে (খালেদা জিয়া) পায়ে হাত দিয়ে সালাম করার পর দুই নাতনিকে বুকে জড়িয়ে আদর করেন খালেদা জিয়া।

পরিবারের সদস্যরা জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো নয়। তিনি কারও সাহায্য ছাড়া একা হাঁটতে পারেন না, হুইলচেয়ারে করে তাঁকে চলাচল করতে হয়। ডায়াবেটিস থাকায় প্রতিদিনই তাঁকে ইনসুলিন নিতে হবে। রয়েছে দাঁত ও চোখের সমস্যা। হাত-পায়ে আর্থ্রাইটিসের ব্যথাও রয়েছে তাঁর।

গত ১ এপ্রিল থেকে অসুস্থ বিএনপির চেয়ারপারসন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ৬২১ নম্বর কেবিন চিকিৎসা নিচ্ছেন।

ঈদের দিন কারা কর্তৃপক্ষ পরিবারের ছয় সদস্যকে দেখা করার অনুমতি দেয়। কোকোর স্ত্রী, দুই মেয়ে ছাড়াও ছিলেন খালেদা জিয়ার ছোট ভাই শামীম এস্কান্দর, স্ত্রী কানিজ ফাতেমা ও ছেলে অভিক এস্কান্দার।

বেলা দেড়টার দিকে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে হাসপাতালের কেবিন ব্লকে আসেন তাঁরা। শর্মিলা শাশুড়ি খালেদা জিয়ার জন্য বাসা থেকে খাবার রান্না করা নিয়ে আসেন।

প্রায় দুই ঘণ্টা তাঁদের সঙ্গে সময় কাটিয়েছেন বিএনপির চেয়ারপারসন।

সেবাশুশ্রূষার জন্য গৃহকর্মী ফাতেমাও খালেদা জিয়ার সঙ্গে সেখানে রয়েছেন।

Pbn/k

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD