বরিশাল কমিউনিটি অব পর্তুগালের নতুন কমিটি গঠন

বরিশাল কমিউনিটি অব পর্তুগালের নতুন কমিটি গঠন

পর্তুগাল প্রতিনিধি- পর্তুগাল প্রবাসী বরিশালদের সংগঠন বরিশাল কমিউনিটি অব পর্তুগালের বর্তমান কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় পর্তুগালের রাজধানী লিসবনের স্থানীয় এক রেস্টুরেন্টে এক আলোচনা সভা ও নৈশ ভোজের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন লিসবনের বরিশাল কমিউনিটি সংগঠনের সর্বস্তরের প্রবাসী নেতাকর্মীগন। সভায় বর্তমান কমিটি মেয়াদউত্তীর্ণ হওয়ায় সকলের আলোচনার ভিওিতে তা বিলুপ্ত ঘোষণা করে লস্কর নোমানকে সভাপতি এবং শাহিন সাঈদকে সাধারণ সম্পাদক ও মিজানুর রহমান খান কে সিনিয়র সহ সভাপতি করে ৩১ সদস্য বিশিষ্ট নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সহ-সভাপতি আব্বাস উদ্দিন, পিয়াস ধরানী, ফরিদুল ইসলাম, আরিফুল ইসলাম। সহ-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, আব্দুল মমিন, আব্দুল সালাম, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইমরান সুমন, অফিস সম্পাদক মহসিন, সহকারী অফিস সম্পাদক নাঈমুল ইসলাম, প্রচার সম্পাদক শমসের হোসেন, সহকারী প্রচার সম্পাদক জাহিদ ও তথ্য গবেষণা সম্পাদক মামুন আলতাফ, অর্থ সম্পাদক হিসেবে কেএম নাসির, সমাজসেবা সম্পাদক মাহফুজুল ইসলাম, সহকারী সমাজসেবা সম্পাদক আবু বকর, ক্রীড়া সম্পাদক মো.তাহের, যোগাযোগ সম্পাদক শাহেদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম, আন্তর্জাতিক সম্পাদক মাহফুজুল ইসলাম, প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার, সংস্কৃতি বিষয়ক সম্পাদক রয়েল, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. হাবিবুর রহমান ও আবাসন সম্পাদক আবু হানিফের নাম ঘোষনা করা হয়।

এছাড়াও সংগঠনের উপদেষ্টা হিসেবে এম.এ খালেক, ইফতেখার আহমদ জয়, লিটন শিকদার, আব্দুল জলিল, মাওলানা হেলাল উদ্দীন, শফিকুল ইসলামের নাম ঘোষনা করা হয়। নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সদস্যরা সংগঠনের কার্যক্রম আরো গতিশীল করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি সংগঠনের মাধ্যমে প্রবাসে বাংলাদেশের সংস্কৃতি তুলে ধরা ও ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য কাজ করবেন বলে আশ্বাস প্রদান করেন। সেই সাথে দলমত নির্বিশেষে ও আঞ্চলিক ভেদাভেদ ভুলে সকলে দেশের জন্য কাজ করার কথা পুনর্ব্যক্ত করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD