বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট  চ্যাম্পিয়ন’দ্য ওয়ারিয়র’

বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট চ্যাম্পিয়ন’দ্য ওয়ারিয়র’

অনলাইন ডেস্ক

মুজিববর্ষ উপলক্ষে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) আয়োজিত বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে চরম উত্তেজনাকর খেলায় ‘দ্যা গ্রেট লিডার’কে এক রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ‘দ্য ওয়ারিয়র’।

পুরো টুর্নামেন্টই অনুষ্ঠিত হয় জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে। শুক্রবার ফাইনাল খেলার টস জিতে দ্য গ্রেট লিডারের অধিনায়ক আবু সালেহ মো. ফাত্তা  দ্য ওয়ারিয়রকে ব্যাট করার আমন্ত্রণ জানান। ওয়ারিয়র নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান করে। ১৫৫ রানের লক্ষে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে দ্য গ্রেট লিডার। কিন্তু মিডল অর্ডারের ব্যর্থতায় দ্য গ্রেট লিডার বিপদে পড়ে যায়।

শেষ ওভারে তাদের জয়ের জন্য ১৩ রানের প্রয়োজন পড়ে। তবে তারা ১৫৩ রানে থেমে যায়। ফলে মাত্র এক রানে ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দ্য ওয়ারিয়র। খেলা শেষে রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডি, খেলার অন্যতম স্পন্সর রূপরেখার স্বত্তাধিকারী ইব্রাহিম হায়দার, রেডার সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী এবং মালিশা এডুর কর্মকর্তা নেহাদ খান।

ম্যান অব দ্যা ফাইনাল হয়েছেন দ্য ওয়ারিয়ারের খেলোয়াড় মুস্তাফিজ রকি। টুর্নামেন্ট সেরা ব্যাটসম্যানের পুরস্কারও পান তিনি। আর টুর্নামেন্ট সেরা বোলার হয়েছেন দ্য গ্রেট লিডারের আবদুস সাত্তার ডলার। সমাপনী অনুষ্ঠানে তাদের পুরষ্কৃত করা হয়। 

প্রসঙ্গত, গত ২২ ফেব্রুয়ারি মিডিয়া কাপ ক্রিকেট কার্নিভাল মাঠে গড়ায়। টুর্নামেন্টে মোট ছয়টি দল অংশগ্রহণ করে। চ্যাম্পিয়ন ও রানার আপ ছাড়া অন্য দলগুলো হলো- ডায়ানামিক কিং, দ্য সুপার হিরো, দ্য লিজেন্ড এবং দ্য ফাইটার। নবীন-প্রবীণ সাংবাদিকের সমন্বয়ে প্রতিটি দলে খেলোয়াড় ছিলেন ২০ জন।  ছয়টি দলকে দুই গ্রুপে ভাগ করে লিগ পদ্ধতিতে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হলো।

pbnews/nk

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD