ফাঁস হওয়া গোপন ভিডিও নিয়ে মুখ খুললেন রাধিকা

ফাঁস হওয়া গোপন ভিডিও নিয়ে মুখ খুললেন রাধিকা

ভিন্নধর্মী গল্প আর চরিত্রের অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন রাধিকা আপ্তে। অমিতাভ বচ্চনও তার অভিনয়ের প্রশংসা করেন। বলিউডের তুমুল প্রতিযোগিতার বাজারেও নিজেকে আলাদা করে প্রতিষ্ঠিত করেছেন তিনি।বলিউডের এই সময়ের অন্যতম সাহসী নায়িকা তিনি।

সম্প্রতি রাধিকাকে নিয়ে অনলাইন দুনিয়ায় ঝড় উঠেছে। ঘটনার মূলে রয়েছে একটি গোপন দৃশ্য। ‘দ্য ওয়েডিং গেস্ট’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন রাধিকা। সেখানেও বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে দেখা দেবেন তিনি। এটি মুক্তি পেয়েছে এরই মধ্যে। এ ছবিতে তার সহ-অভিনেতা দেব প্যাটেল।

সম্প্রতি এই সিনেমার একটি যৌনদৃশ্য অন্তর্জালে ফাঁস হয়েছে। বেশকিছু ছবিও দেখা যাচ্ছে। যেখানে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন রাধিকা ও দেব। সেই ভিডিও এবং ছবিগুলো নিয়ে চলছে হৈ চৈ। এই ভিডিও প্রকাশের পর ভীষণ রকম চটেছেন এই অভিনেত্রী।

এই প্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন রাধিকা। তিনি বলেন, ‘সমাজের বিকারগ্রস্ত মানুষের জন্যই এই ধরনের যৌন দৃশ্য ফাঁস হয়ে যায়।ছবিতে তো দেব পটেলও রয়েছেন এবং তিনিও নগ্ন। অথচ দেবের নামে নয় শুধুমাত্র আমার নামেই ছড়াচ্ছে ভিডিওটি।’

রাধিকা আরও বলেন যে, ছবিতে আরও অনেক সুন্দর সুন্দর দৃশ্য রয়েছে। এই ধরনের দৃশ্য তখনই ফাঁস হয় যখন সমাজের বিকারগ্রস্ত মানসিকতা তৈরি হয়।’

২০১৮ সালের সেপ্টেম্বরে টরন্টো চলচ্চিত্র উৎসবে মাইকেল উইন্টারবটম পরিচালিত ‘দ্য ওয়েডিং গেস্ট’ সিনেমাটি প্রথম প্রদর্শিত হয়। মার্চে যুক্তরাষ্ট্রে মুক্তি পায় এ ছবি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD