পান্ডিয়াকে বিশ্বকাপের সেরা অলরাউন্ডার বলে তোপের মুখে হগ

পান্ডিয়াকে বিশ্বকাপের সেরা অলরাউন্ডার বলে তোপের মুখে হগ

চলতি বিশ্বকাপে অলরাউন্ডার হিসেবে ভালো পারফর্ম করছেন এমন খেলোয়াড় মাত্র গুটি কয়েকজনই আছে। তার মধ্যে অন্যতম হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আসরে ছয় ম্যাচে ব্যাট হাতে ৪৭৬ রান ও বল হাতে ১০ উইকেট নিয়ে অলরাউন্ডারদের মধ্যে শীর্ষে আছেন এই ক্রিকেটার।

সাকিব ছাড়াও এ বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে আছে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। সাত ম্যাচে ব্যাট হাতে ২৯১ রান ও বল হাতে ৬ উইকেট নিয়েছেন এই ক্রিকেটার। তাই বলাই যায় বিশ্বকাপের সেরা অলরাউন্ডার বেছে নিতে হলে এই দুইজনের মধ্যই একজনকে বেছে নেবেন যে কেউ।

কিন্তু অস্ট্রেলিয়ার সাবেক লেগ স্পিনার ব্রাড হগ বিশ্বকাপের সেরা অলরাউন্ডার হিসেবে এদের কাউকেই বাছাই করেন নি। তাদেরকে বাদ দিয়ে ভারতের হার্দিক পান্ডিয়াকে আসরের সেরা অলরাউন্ডার হিসবে মনে করেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের অফিসিয়াল অ্যাকাউন্ট এ নিয়ে একটি টুইট করেন হগে। সেখানে তিনি লেখেন, ‘হার্দিক পান্ডিয়া! এই বিশ্বকাপের সেরা অলরাউন্ডার।’

এই টুইট করার সঙ্গে সঙ্গেই সমর্থকদের তোপের মুখে পড়েছেন হগ। এর মধ্যে ভারতীয় ভক্তরাই সবচেয়ে বেশি মন্তব্য করেছেন। তাদের মতে, এই বিশ্বকাপে পান্ডিয়া থেকে বেশি ভালো খেলছেন সাকিব ও স্টোকস।

হগের করা সেই টুইটের জবাব দিতে গিয়ে এক ভারতীয় ভক্ত লেখেন, ‘আমি একজন ভারতীয় এবং আমি বলতে বাধ্য হচ্ছি যে, সাকিব এই বিশ্বকাপের সেরা অলরাউন্ডার। এছাড়া আন্তর্জাতিক ক্রিকেটে সে শেন ওয়াটসনের সঙ্গে যৌথভাবে সেরা অলরাউন্ডার।’

আরেক ভারতীয় ভক্ত লেখেন, ‘পান্ডিয়ার থেকে স্টোকস এবং সাকিব ভালো।’

বিশ্বকাপে এখনো পর্যন্ত ভারতের হয়ে ঠিকমতো জ্বলে উঠতে পারেননি হার্দিক পান্ডিয়া। আসরে পাঁচটি ম্যাচ খেলে ব্যাট হাতে ১৪৬ রান ও বল হাতে ৫টি উইকেট নিয়েছেন এই অলরাউন্ডার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD