পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের কমিটি গঠন

পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের কমিটি গঠন

পর্তুগাল বাংলনিউজ ডেস্ক: পর্তুগাল প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সমন্বয়ে “পর্তুগাল বাংলা প্রেস ক্লাব“ এর নতুন কমিটি গঠিত হয়েছে। ২৮ জানুয়ারি বৃহস্পতিবার পর্তুগালের রাজধানী লিসবনের মালটিকালচার একাডেমিতে সংগঠনের আহবায়ক রনি মোহাম্মাদের সভাপতিত্বে ও ফরিদ আহমেদ পাটোয়োরির সঞ্চালনায় সকলের মতমতের ভিত্তেতে আগামী ১ বছরের জন্য ১৭ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।  

বাংলাদেশ প্রতিদিনের পর্তুগাল প্রতিনিধি রনি মোহাম্মদকে সভাপতি এবং জাগো নিউজ ২৪ ডটকমের পর্তুগাল প্রতিনিধি মোঃ রাসেল আহম্মেদকে সাধারণ সম্পাদক ও সময় টিভির তারিকুল হাসান আশিককে সাংগঠনিক সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে।

এছাড়াও সংগঠনে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ফরিদ আহমেদ পাটোয়ারী (ইউরো বাংলা), এফ.আই রনি (নন্দন নিউজ২৪) জহিরুল ইসলাম মুন (যমুনা টিভি)। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন আনোয়ার এইচ খান ফাহিম (চ্যানেল ২৪), কোষাধ্যক্ষ জাহিদ কায়সার (প্রবাস কথা), প্রচার সম্পাদক এনামুল হক (পর্তুগাল বাংলা নিউজ ও চমক নিউজ )। 

ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক মোঃ মহিউদ্দিন (দৈনিক সবুজ বার্তা ও আটলান্টিক টিভি), সমাজ কল্যাণ ও আন্তর্জাতিক সম্পাদক প্রিন্স আহমেদ (দৈনিক ডাক বাংলা), দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান (ফ্রিল্যান্স লেখক) এবং নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আরশাদ সুমন আইওয়ান টিভি, রবিউল ফয়সাল (এমটি নিউজ২৪), মুরাদ শেখ (বাংলা ভিশন টিভি) ও শওকত (সাবেক যমুনা টিভি)। 

সংগঠনের উপদেষ্টা হিসেবে রয়েছেন প্রবীণ সাংবাদিক সাবেক সিনিয়র রিপোর্টার বাংলাদেশ টেলিভিশনের হুমায়ুন কবির প্রধান সম্পাদক টি ডব্লিউ নিউজ ২৪।

উল্লেখ্য, পর্তুগালে বাংলাদেশি প্রবাসীদের বিভিন্ন সমস্যা, সুখ-দুঃখ এবং অভিবাসন সম্পর্কিত বিভিন্ন তথ্য বাংলাদেশের জাতীয় দৈনিক এবং ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশের মাধ্যমে পর্তুগালকে বাংলাদেশের মাঝে তথা সকল বাংলাদেশিদের মাঝে পরিচয় করিয়ে দেয়ার লক্ষ্যে ২০১৮ সালে গঠিত আহ্বায়ক কমিটির কার্যক্রমের ধারাবাহিকতায় আজ এই কমিটি গঠিত হলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD