পর্তুগাল বাংলাদেশী কমিউনিটির সম্মানে যুবলীগের ইফতার

মোঃ এনামুল হকমোঃ এনামুল হক
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৫ AM, ০৬ এপ্রিল ২০২৪

পবিত্র মাহে রামাজান উপলক্ষে গতকাল শুক্রবার ৫ এপ্রিল পর্তুগালের রাজধানী লিসবনের স্হানীয় একটি রেষ্টুরেন্টে রাজনীতিবিদ, পেশাজীবী,আলেম-উলামা ও সাংবাদিকদের সম্মানে পর্তুগাল যুবলীগের উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পর্তুগাল যুবলীগ নেতা আহম্মেদ লিটনের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা শাহীন আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন পর্তুগাল ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামী লীগ নেতা রনি হোসেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পর্তুগালা আওয়ামী লীগ নেতা মাসুম আহমেদ, পর্তুগাল ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শিপলু আহমেদ, পর্তুগাল ঘাতক দালাল মূল কমিটির সাধারন সম্পাদক ইকবাল হোসাইন,বঙ্গবন্ধু ফাউন্ডেশনে সিনিয়র সহ-সভাপতি মিলন বেপারী, পর্তুগাল ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাফি আদনান আকাশ, নারীর উদ্যোক্তা লাবনী খাতুন। আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ব্যবসায়ী আলেম-ওলামা গণমাধ্যম কর্মী, নবনির্বাচিত পর্তুগাল বাংলা সাহিত্য সংসদের সভাপতি এবং সাধারণ সম্পাদক, উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন খুব শীঘ্রই কেন্দ্র থেকে পর্তুগাল আওয়ামিলীগ ও যুবলীগসহ অঙ্গ সংগঠন গুলোর জন্যে চমক আসছে। এজন্য আমাদের সকল বঙ্গবন্ধু আদর্শের সৈনিকদের ঐক্যবদ্ধ থকাতে হবে। বঙ্গবন্ধু কন্যার হাতকে আরো শক্তিশালী ও দেশ এবং জাতির কল্যাণে আমাদের এগিয়ে আসতে হবে।

আপনার মতামত লিখুন :