পর্তুগাল কমিউনিটির শান্তি কামনায়- রানা তসলিম উদ্দিন

পর্তুগাল কমিউনিটির শান্তি কামনায়- রানা তসলিম উদ্দিন

পর্তুগাল জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ কমিউনিটির নেতৃ বৃন্দের সাথে শান্তা মারিয়ার প্রেসিডেন্টের মতবিনিময় সভা। কমিনিটি ব্যক্তিত্ব রানা তসলিম উদ্দিন এ সম্পর্কে তার ফেইসবুকে স্টেটাসে লিখেন- জুন্তা ফ্রিগেসিয়া সান্তা মারিয়া মাইওরের প্রেসিডেন্ট জনাব মিগেল কোয়েলু, মারতিম মনিজ থানার দ্বিতীয় কমান্ডান্ট জনাব এলিও আল্ভেস ও সোশ্যালিস্ট পার্টির সিটি সেন্টারের সেক্রটারি জনাব লুইস কয়েলু‍ গতকাল ১৭ সেপ্টেম্বর ২০১৯ বাংলাদেশ অধ্যুষিত মারতিম মনিজ ও বেনফরমসো এলাকায় পরিদর্শন করে আমাদের কমিউনিটির নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন। আমাদের এলাকার সকলের খোঁজ খবর নেন।

কমিউনিটির শান্তি কামনায় তিনি কিছু উপদেশ দেন এবং বলেন আমাদের পরস্পরের হৃদ্যতা, সৌহার্দতার মাধ্যমে আমরা একটি সুন্দর শহর গড়তে পারবো। এই সময় কমিউনিটির নবীন প্রবীণ অনেকেই উপস্থিত ছিলেন।

তিনি আমাদের কমিউনিটির ভূয়সী প্রশংসা করে বলেন, “আমার জুন্তাতে আপনাদের যথেষ্ট প্রসংশা রয়েছে, আমি আশা করবো আপনারা এই সুনাম অক্ষুন্ন রাখবেন। আপনাদের নিয়ে আমাদের সমাজে আমরা গর্ববোধ করি।”

জুন্তা ফ্রিগেসিয়া সান্তা মারিয়া মাইওরের কাউন্সিলর হিসেবে প্রেসিডেন্ট আমাকে রাস্তার পরিস্কার ও পরিচ্ছন্নতার উপর গুরুত্ব দিতে বলেন। তিনি আরও বলেন, “আমি প্রায় সময় লক্ষ্য করি বেনফরমোসর অনেক দোকানদার সঠিক ভাবে তাঁদের দোকানের খালি কার্টুন ফেলেন না, এমনকি সঠিক সময়ের আগে ময়লা নির্দিষ্ট জায়গা ছাড়া যত্রতত্র ফেলে রাখেন।” এই ব্যপারে তিনি আমাদের সাথে একদিন একটি সভা করারও প্রস্তাব করেন। অদুর ভবিষ্যতে ময়লার ব্যাপারে আমরা আরও সাবধানতা অবলম্বন করবো বলে আমরা প্রেসিডেন্ট কে আশ্বাস প্রদান করি।

সবশেষে, তাঁদের সৌজন্যে আমরা ঢাকা রেস্টুরেন্টে সকলের জন্য লাঞ্চের ব্যবস্থা করি। তিনি রেস্টুরেন্টের খাবারের প্রশংসা করে কুক ও পরিবেশনকারীদের ধন্যবাদ জানিয়ে আমাদের কাছ থেকে সহাস্যে বিদায় নেন। আমরা তার দীর্ঘ জীবন কামনা করে পুনরায় আমাদের সাথে তার আন্তরিক সম্পর্ক বজায় রাখার প্রত্যয়ে বিদায় জানাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD