পর্তুগালে লিসবন সুপার মার্কাদোর শুভ উদ্ভোধন

পর্তুগালে লিসবন সুপার মার্কাদোর শুভ উদ্ভোধন

পর্তুগাল বাংলানিউজ ডেস্ক: পর্তুগাল এর রাজধানী লিসবন ও অন্যান্য শহরে বাংলাদেশী ব্যবসায়ীদের ব্যাপক প্রভাব লক্ষনীয়। পর্যটনকে কেন্দ্র করে এদেশের অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান গড়ে উঠেছে। সাধারণত স্যুভেনির শপ ও মিনি মার্কাদোর ব্যবসা এখানে খুবই জমজমাট।

শুক্রবার ২৬ নভেম্বর ২০২১, রেসুলতাদো কোলসসাল ইউনিপেসোয়াল এল ডি এ কোম্পানির প্রথম সুপার মার্কাদোর সাফল্যের পর, রুয়া দো বেনফরমেসো ১৫৩, লিসবন সুপার মার্কাদোর দ্বিতীয় শাখার শুভ উদ্ভোধন করেন জনাব,রানা তাসলিম উদ্দিন। সকাল ১১টায় স্থানীয় কিছু সংখ্যক বাংলাদেশি ক্রেতা ও সাংবাদিকবৃন্দের উপস্তিতিতে ফিতা কেটে সুপার শপের শুভ সূচনা করেন তিনি। জনাব, রানা তাসলিম উদ্দিন বলেন, “বরাবরের মতই বাংলাদেশি ভাইয়েরা এ ধরনের ব্যবসায় খুব ভালো করছেন, তারই ধারাবাহিকতায় আশাকরছি এটাও ভালো ব্যবসা সফল হবে, অত্যন্ত পরিস্কার পরিচ্ছন্ন গোছানো দোকান, নানা পন্যের সমাহারে সাজানো, মানুষ অনেক স্বাচ্ছন্দ বোধ করবে কেনাকাটা করতে।
প্রতিষ্ঠানের পক্ষে জনাব,আমির হোসাইন সবার কাছে দোয়া চেয়েছেন ও লিসবন সুপার মার্কাদো থেকে তাদের নিত্যপ্রয়োজনীয় সকল জিনিসপত্র সুলভ মূল্যে ক্রয় করার আহবান জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD