পর্তুগালে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিল

পর্তুগালে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিল

পর্তুগাল প্রতিনিধি : পর্তুগাল আওয়ামী লীগের পক্ষ থেকে ১৫ আগস্ট ও জাতীয় শোক দিবস। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। যথাযথ মর্যাদায় এবং শোক ও শ্রদ্ধার মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল পালন করেছে পর্তুগাল আওয়ামী লীগ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ মিয়া সভাটি পরিচালনা করেন পর্তুগাল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত ওসমান। শোক সভায় মোবাইল লাইভে বক্তব্য রাখেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মজিবুর রহমান,যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ, পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মাহাবুব আলম, সহ সভাপতি মহসিন হাবিব ভূঁইয়া,সহ সভাপতি মিজানুর রহমান মোল্লা,সহ সভাপতি আফজল হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক ওমর ফারুক,দপ্তর সম্পাদক মো জাকির হোসাইন,সাবেক ছাত্র নেতা তানবির আলম জনি,ছাত্রলীগ পর্তুগাল শাখার সাবেক সাধারণ সম্পাদক আনসার আলী।

পর্তুগাল ছাত্রলীগ নেতা বাপ্পী তালুকদার,বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন বাংলাদেশ,পর্তুগাল শাখার সভাপতি রিয়াদ হোসেন,পর্তুগাল ছাত্রলীগ নেতা শাহীন দরর্জী। শোক সভা ও দোয়ামাফিলে আরো উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শফিউল আলম শফি,অর্থ সম্পাদক আলিম উদ্দিন,ত্রান বিষয়ক সম্পাদক মোরশেদ আজিম,শিপ্ল বিষয়ক মো ডালিম,সহ যুব বিষয়ক সম্পাদক রুহেল আহমদ,, জাবেদ ,মোহামমদ তারেক,সহ তথ্য বিষয়ক সম্পাদক মোসতাক হোসেন ,সহ সাংকৃতিক সম্পাদক মেহেদী হাসান, মিরাজ,জামান,সোলাইমান,আরিফ,অলি সহ আরো অনেকে। আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু সহ সকল শহিদদের প্রতি বায়তুল মোকার্রম জামে মসজিদের ঈমান হাফেজ হাসান মিলাদ পরিচালনা করেন।এতে পর্তুগাল আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠন, কমিউনিটি ও সাংবাদিক সংগঠনের নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন। মিলাদ শেষে নৈশভোজে আয়োজন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD