পর্তুগালে জননেত্রী শেখ হাসিনার জম্মদিন উদযাপিত

পর্তুগালে জননেত্রী শেখ হাসিনার জম্মদিন উদযাপিত

এন.আই. খান মামুন: পর্তুগাল আওয়ামী লীগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৩তম শুভ জম্মদিন উদযাপিত। সংকিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সহ সভাপতি আফজল হোসেন এবং সভা পরিচালনা করেন পর্তুগাল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত ওসমান। সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি মিজানুর রহমান মোল্লা।

আলোচনা সভা ও দোয়ামাহাফিলে উপস্থিত ছিলেন যুগ্ন সাধারণ সম্পাদক ওমর ফারুক,শ্রম বিষয়ক সম্পাদক শফিউল আলম,দপ্তর সম্পাদক জাকির হোসাইন,সহ -আইন বিষয়ক সম্পাদক জুয়েল হোসাইন,সহ -সাংকৃতিক সম্পাদক মেহেদী হাসান, পর্তুগাল ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক আনসার আলী,রিয়াদ হোসেন সহ আরো অনেকে, আলোচনা সভায় নেতৃ বৃন্দরা বলেন বিশ্ব-শান্তির অগ্রদূত মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ২৮ সেপ্টেম্বর ১৯৪৭ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জ্যেষ্ঠ সন্তান…. ডিজিটাল বাংলার রুপকার, গণতন্ত্রের মানসকন্যা, বিশ্ব-শান্তির অগ্রদূ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ৭৩ জন্মদিনে পর্তুগাল আওয়ামী লীগের পক্ষ থেকে রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
দোয়ামাহফিল পরিচালনা করেন মাওলানা ইকবাল হুসাইন সুহেল। এতে উপস্থিত পর্তুগাল আওয়ামী লীগ ও পর্তুগাল ছাত্রলীগের নেতৃ বৃন্দ।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD