পর্তুগালে কুমিল্লা উত্তর কমিউনিটির কমিটির গঠন

মোঃ এনামুল হকমোঃ এনামুল হক
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৫ AM, ২৫ মার্চ ২০২৪
এম্বার রেষ্টুরেন্ট পক্ষথেকে ফুলের তোড়া দিয়ে নতুন কমিটিকে অভিনন্দন জানান

পর্তুগালে অবস্থানরত কুমিল্লা জেলার মেঘনা, তিতাস, হোমনা, দাউদকান্দি, চান্দিনা, মুরাদনগর, দেবিদ্বার ও বুড়িচং এই ৮টি উপজেলা নিয়ে যাত্রা শুরু করলো ‘কুমিল্লা উত্তর কমিউনিটি অব পর্তুগাল। গতকাল ২৪মার্চ রবিবার  লিসবনের আরেইরোতে অবস্থিত এম্বার রেষ্টুরেন্টে ইফতার মাহফিলের মধ্যদিয়ে কুমিল্লা উত্তর কমিউনিটি অব পর্তুগালের যাত্রা শুরু হয়।

পর্তুগালে প্রবাসীদের সুসংগঠিত করার লক্ষ্যে লিসবনে বসবাসরত কুমিল্লা উত্তরের ৮টি উপজেলাবাসীকে এক ছাতার নীচে নিয়ে আসার প্রত্যয়ে বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠনের প্রধান উপদেষ্টা কামাল হোসেনের উপস্থিতিতে ব্যবসায়ি শাহজাহান সিরাজ টিটুকে সভাপতি, জহিরুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং শিমুল সরকারকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৩৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো: এনামুল হক, সহ সভাপতি দিদারুল ইসলাম, আবুল কাশেম, মো: আলাউদ্দিন। যুগ্ম-সাধারণ সম্পাদক আজহারুল ইসলমা, আলমগীর হোসেন, মোশাররফ হোসেন, জুয়েল ইসলাম। সহ-সাংগঠনিক জামিল হোসাইন, নোমান সরকার, তারেক আজিজ রাব্বি। দপ্তর সম্পাদক আতাউর রহমান, সহ-দপ্তার সম্পাদক মোবাররক হোসেন, আমিনুল ইসলাম সরকার। প্রচার সম্পাদক মাহাবুব আলম সহ-প্রচার সম্পাদক গোলাম মহিউদ্দিন, তারিকুল ইসলাম। কোষাদক্ষ সম্পাদক মোহাম্মদ মিজান, সহ-কোষাদক্ষ সম্পাদক তৌফিকুল ইসলাম, কাউছার আলম। সমাজকল্যান সম্পাদক আতিকুর রহমান সুমন, সহ-সমাজকল্যান সম্পাদক আবুল কালম, প্রান্ত সাহ, মো: আসিফ ইকবাল। ক্রিয়া ও সাস্কৃতিক সম্পাদক আল আমিন, সহ-ক্রিয়া ও সাস্কৃতিক সম্পাদক তৌহিদুর রহমান,  মোহাম্মদ সোহাগ (শাওন)। আর্ন্তজাতিক বিষয়ক সম্পদাক শাহা জালাল সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পদাক মো: হযরত আলী মোল্লা, কার্যকরী সদস্য মোহন সরকার, নাঈম মুহিত, আমিনুল ইসলাম, সাইফ উদ্দিন, আশিষ কুমার।

আপনার মতামত লিখুন :