পরিবারের সঙ্গে সাকিব

পরিবারের সঙ্গে সাকিব

অনলাইন ডেস্ক: 

জুয়াড়ির দেওয়া প্রস্তাব গোপন করার অপরাধে আইসিসির এক বছরের নিষেধাজ্ঞায় রয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। এ কারণে ক্রিকেট থেকে দূরে রয়েছেন তিনি।

দেশের সেরা এই ক্রিকেটার অবশ্য সময়টা বৃথা অপচয় না করে পরিবারকে সময় দিচ্ছেন। বছরের বেশিরভাগ সময় খেলা থাকার কারণে পরিবারের সঙ্গে থাকার সুযোগ হয়ে ওঠে না। তাই অবসরের এই সময়টুকু পুরোটাই পরিবারের সঙ্গে কাটাচ্ছেন সাকিব।

আইসিসির নিষেধাজ্ঞা অনুযায়ী ক্রিকেট খেলা তো দূরের কথা, ক্রিকেট স্টেডিয়ামের ধারেকাছেও যেতে পারবেন না সাকিব। তাই ঘরে বসে টিভিতে দেখছেন সতীর্থদের ক্রিকেট উৎসব। শেষ পর্যন্ত একঘেয়েমি কাটাতেই স্ত্রী উম্মে আহমেদ শিশির আর আদরের কন্যা আলাইনা হাসান অব্রিকে নিয়ে উড়াল দিলেন মধ্যপ্রাচের ধনী দেশ সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে। সোমবার ৬টা ৪০ মিনিটে এমিরেটসের একটি ফ্লাইটে করে স্ত্রী-কন্যাকে নিয়ে আরব আমিরাতের উদ্দেশ্যে বিমানে চড়ে বসেন সাকিব। 

বিসিবির পক্ষ থেকে সাকিব পরিবারকে বিমানবন্দরে বিদায় জানান লজিস্টিক সাপোর্টের জন্য সকলের প্রিয়ভাজন ওয়াসিম খান। তিনি সাকিবের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন সোশ্যাল সাইট ফেসবুকে। এর আগেও ওমরাহ করা, ভারত যাওয়াসহ নানা জায়গায় ঘুরে বেড়িয়েছেন সাকিব। জাতীয় দলের পাশাপাশি বিশ্বের সকল ফ্র্যাঞ্চাইজি লিগে খেলে বেড়ানো সাকিব এবার গেলেন আরব আমিরাতে। তবে সেখানে কয়দিনের জন্য ছুটি কাটাবেন তা জানা যায়নি। এদিকে সাকিব বিহীন বিপিএল দেখতে অনেকটাই অচেনা লাগছে দর্শকদের।

pbnews/nikhanmamun

Related Articles

Leave a Reply

Your email address will not be published.




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD