ধর্ষকের সঙ্গে থানায় বিয়ে

ধর্ষকের সঙ্গে থানায় বিয়ে

অনলাইন ডেস্ক: পাবনায় গণধর্ষণের পর গৃহবধূকে থানা চত্বরে বিয়ে দেওয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম ওসমান। শুক্রবার ভোরে শহরের সিংগা বাইপাস এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান এ তথ্য নিশ্চিত করে জানান, ওসমানকে গ্রেফতারে মামলার সকল আসামিকেই গ্রেফতার করা সম্ভব হল।

তিনি আরও জনান, গ্রেফতারকৃত আসামিদের মধ্যে রাসেল ও হোসেন গণধর্ষণে স্বীকোরোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অন্য আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। প্রসঙ্গত, পাবনা সদর উপজেলার সাহাপুর যশোদল গ্রামের এক নারীকে গত ২৯ আগস্ট রাতে একই গ্রামের আকবর আলীর ছেলে রাসেল আহমেদ চার সহযোগীকে নিয়ে অপহরণ করে টানা চারদিন ধরে গণধর্ষণ করে।

পরে গৃহবধূ বাদী হয়ে পাবনা সদর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ অভিযুক্ত রাসেলকে আটক করলেও মামলা নথিভুক্ত না করে ধর্ষিতাকে তার সঙ্গে থানা চত্বরে বিয়ে দিয়ে ঘটনা মীমাংসার চেষ্টা চালায়। এ ব্যাপারে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে পুলিশ সুপারের নির্দেশে মামলা নথিভুক্ত করা হয়। ঘটনায় জড়িত থাকার প্রমাণ মেলায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হককে প্রত্যাহার ও উপপরিদর্শক একরামুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD