দুর্নীতি দমন কমিশনে সাকিব

দুর্নীতি দমন কমিশনে সাকিব

অনলাইন ডেস্ক: দুর্নীতি দমন কমিশনে (দুদক) গিয়েছিলেন সাকিব আল হাসান। রোববার সকাল সাড়ে ১০টার দিকে দুদক কার্যালয়ে যান তিনি। প্রায় আধঘণ্টার মতো সেখানে অবস্থান করেন। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য বিষয়টি নিশ্চিত করেন। ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করায় সাকিবকে দুই বছরের জন্য নিষিদ্ধ (এক বছর নিষোধাজ্ঞা স্থগিত) করেছে আইসিসি।

প্রণব কুমার বলেন, ‘সাকিব ২০১৮ সাল থেকে দুদকের শুভেচ্ছা দূত হিসেবে কাজ করছেন। পূর্বনির্ধারিত একটি বিষয়ে চেয়ারম্যান স্যারের সাথে আলোচনার জন্য তিনি এসেছিলেন। এদিকে দুদকের একাধিক কর্মকর্তা বলেন, সাকিবকে পিঠা দিয়ে আপ্যায়ন করা হয়। পরে পাঁচতলায় দুদক চেয়ারম্যানের কক্ষে তিনি ৩০ মিনিটের মত অবস্থা করে বেরিয়ে যান।

সাকিব নিষিদ্ধ হওয়ার পর দুদক চেয়ারম্যান বলেছিলেন, ‘সাকিবকে নিয়ে যে ঘটনা ঘটেছে, তা দুঃখজনক। কিন্তু একই সাথে সে ভুল স্বীকার করেছে, তার মধ্য দিয়ে সে উচ্চ নৈতিকতার পরিচয় দিয়েছে। দুদক যখন চেয়েছে তখনই সাকিব বিনা পয়সায় আমাদের সাথে কাজ করেছে। সে তরুণদের আইডল। আশা করি আগের মতোই আমরা সাকিবকে পাশে পাবো।’২০২০ সালের ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরবেন সাকিব।

pbnews/n.i.khan

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD