ঢাকার টিকাটুলির সুপার মার্কেটে’র আগুন নিয়ন্ত্রণে

ঢাকার টিকাটুলির সুপার মার্কেটে’র আগুন নিয়ন্ত্রণে

অনলাইন ডেস্কঃ

ঢাকার টিকাটুলির ‘রাজধানী সুপার মার্কেটে’র আগুন নিয়ন্ত্রণে এসেছে। সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানিয়েছেন ফায়ার সা‌র্ভি‌সের উপ প‌রিচালক দী‌লিপ কুমার ঘোষ।

এর আগে বুধবার সন্ধ্যা ৫ টা ১৪ মিনিটে রাজধানী সুপার মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদ্যসরা ৫টা ২২ মিনিটে ঘটনাস্থলে উপস্থিত হন। আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট। অংশ নেন ১৮০জন কর্মকর্তা ও কর্মচারী।

১৯৯৫ সালে চালু হওয়া দোতলা টিনশেড এই বিপণি বিতানে নিত্য প্রয়োজনীয় নানা পণ্যের ১৭৮৮টি দোকান রয়েছে বলে ব্যবসায়ীদের ভাষ্য। তবে আগুনে কী পরিমাণ দোকানের ক্ষতি হয়েছে সে বিষয়ে কোনো তথ্য দিতে পারেননি তারা।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর আবদুল খালেক জানান, বুধবার বিকাল সোয়া ৫টার দিকে রাজধানী সুপার মার্কেটে আগুন লাগার খবর পান তারা। তবে কীভাবে আগুনের সূত্রপাত হল তা এখনও স্পষ্ট নয়। তাৎক্ষণিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, রাজধানী সুপার মার্কেট বন্ধ থাকে রোববার। আগুন যখন লাগে তখন সব দোকান খোলাই ছিল।

‘বিকালে মার্কেটের পূর্ব দিক থেকে ধোঁয়া উড়তে দেখা যায়। এরপর আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং ব্যবসায়ী ও অন্যরা বেরিয়ে আসেন। বহু দূর থেকেও এলাকায় আগুন ও ধোঁয়া দেখা যায়।’

আল মাহের জুয়েলার্স এর মালিক আবু তাহের বলেন, নিচতলায় তার দোকানসহ মোট ৪৩টি গয়নার দোকান আছে। আগুন লাগার পর প্রাণ হাতে নিয়ে বেরিয়ে আসার সময় শাটার নামানো হলেও অনেকে তালা মারতে পারেননি।

তাহেরের ধারণা মার্কেটের দোতলায় মাঝ বরাবর আগুনের সূত্রপাত হয়। সেখানে পোশাক, টেইলার্স, ফোম, কসমেটিকস, খেলনা ও খাবারের দোকান আছে। এসব দোকানের খাবার বাইরে থেকে রান্না করে আনা হয়।

pbnews/kamal

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD