জোহানেসবার্গে সন্ত্রাসীর দেয়া আগুনে প্রাণ গেল বাংলাদেশী যুবকের

জোহানেসবার্গে সন্ত্রাসীর দেয়া আগুনে প্রাণ গেল বাংলাদেশী যুবকের

পর্তুগাল বাংলানিউজ ডেস্ক: জোহানেসবার্গের নিকটবর্তী লোকেশন প্লামব্রিজে কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীদের দেয়া আগুনে রুবেল হোসেন নামের এক বাংলাদেশী নিহত হয়েছে। আজ ১১ নভেম্বর সোমবার সকালে স্থানীয় একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রুবেলের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলায়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১০ নবেম্বর রবিবার দিনগত রাত ৩ টার দিকে একদল সন্ত্রাসী দোকানের টিন কেটে ভিতরে প্রবেশ করে। এসময় সন্ত্রাসীদল দোকানের নগদ টাকা এবং মূল্যবান জিনিসপত্র নিয়ে নেয়। আরো বেশি টাকা দাবী করে না পেয়ে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা তার নিজ দোকানের কেরোসিন ঢেলে শরীরে আগুন ধরিয়ে দেয়। একক রুবেল আগুনের দহন থেকে নিজেকে রক্ষা করতে পারেনি। ঘটনা জানাজানি হলে আশেপাশের লোকজন এসে তাকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে রুবেলের মৃত্যু হয়।

এই নিয়ে দক্ষিণ আফ্রিকায় গত ১৫ দিনে আগুনে পুড়ে মারা গেছেন ৩ জন প্রবাসী। এমন ন্যাক্কারজনক ঘটনায় ভৃতি সৃষ্টি হয়েছে দক্ষিণ আফ্রিকা প্রবাসীদের মাঝে।  ক্রিসমাসকে সামনে রেখে প্রতি বছরই বেড়ে যায় সন্ত্রাসী কান্ড। শহর এবং লোকেশনে ইতিমধ্যে আশংকাজনক হারে বেড়েছে ডাকাতির ঘটনা। তার উপর এমন মর্মান্তিক মৃত্যু প্রবাসীদের ভাবিয়ে তুলেছে।

Pbnews/Anamulhaqe

Related Articles

Leave a Reply

Your email address will not be published.




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD