জমে উঠেছে ইলিয়টগঞ্জ রা. বি. উচ্চ বিদ্যালয়ের নির্বাচন

জমে উঠেছে ইলিয়টগঞ্জ রা. বি. উচ্চ বিদ্যালয়ের নির্বাচন

মনির চৌধুরী শিমুল:  করোনার কারণে দীর্ঘ দিন আটকে থাকা নিম্ন মাধ্যমিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর ম্যানেজিং কমিটি নির্বাচনের মাধ্যমে নতুনভাবে গঠনের নির্দেশ দিয়েছে শিক্ষা বোর্ড। তারই ধারাবাহিকতায় আসন্ন ৩০/১১/২০২১ তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে কুমিল্লার দাউদকান্দি ঐতিহ্যবাহী ইলিয়টগঞ্জ রাজেন্দ্র বিশ্বনাথ উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিষদের সদস্য নির্বাচন। 

ইলিয়টগঞ্জ রাজেন্দ্র বিশ্বনাথ উচ্চ বিদ্যালয়ের নির্বাচন উপলক্ষে অভিভাবক শ্রেনীর সদস্যগন নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। নির্বাচন উপলক্ষে চলছে ব্যাপক প্রস্তুতি ও প্রচারনা। প্রায় ২৫০০ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার অনুরোধ জানান। তবে এবারের নির্বাচনে লক্ষনীয় তরুন প্রার্থীদের দায়িত্ব নিয়ে কাজ করার প্রতিশ্রুতি ও আগ্রহ।তরুণ প্রার্থীদের মধ্যে রয়েছেন  উজ্বল হোসেন রানা মো: সোহেল, ইসমাইল হোসেন ও মূসা। প্রবীণ সদস্যদের মধ্যে রয়েছেন জনাব কামাল হোসেন ও সমীর দত্ত । মহিলা প্রার্থী হিসেবে নির্বাচন করছেন ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের বর্তমান মহিলা মেম্বার জনাব নাসিমা আক্তার ও জেসমিন।

নতুন প্রার্থীদের সাথে সাবেক সদস্যরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছেন এবং তাদেরকে বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে সহায়তা করেন। সকলের প্রত্যাশা একটি সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশে শান্তিপূর্ণ নির্বাচন। বিদ্যালয়ের অগ্রগতিতে আধুনিকায়ন ও শিক্ষার মান উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি সকল সদস্যদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD