জন্মদিনের সেরা উপহার

জন্মদিনের সেরা উপহার

অনলাইন ডেস্ক :

বলিউড সুপারস্টার খ্যাত সালমান খানের শুভ জন্মদিন আজ। সেরার সেরা নায়কদের মধ্যে একজন সালমান খান। তিন দশকেরও বেশি সময় ধরে দাপটের সঙ্গে বড় পর্দা কাঁপাচ্ছেন তিনি। শুক্রবার (২৭ ডিসেম্বর) ৫৪ বছরে পা দিলেন এ সুপারস্টার। বয়সকে থোরাই কেয়ার করেন সাল্লুভাই। এই বয়েসে তার কাছে হার মানবেন কম বয়সি অভিনেতারা। জন্মদিনে বোনের থেকে পেলেন তার সেরা উপহার। 

আজ ২৭ ডিসেম্বর মহাসমারোহে পালিত হচ্ছে ভাইজানের জন্মদিন। প্রতি বছরের মতই তার জন্মদিনকে ঘিরে মেতে উঠলেন বলি-তারকারা। ভাইজানের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন সোনাক্ষী সিনহা, টাবু, ক্যাটরিনা কাইফ, বিদ্যা বালানসহ বলিউডের সব তারকারা। তাদের মধ্যে হলুদ পোশাকে মধ্যমণি ছিলেন ক্যাটরিনা কাইফ।

জন্মদিন পার্টিতে একাই তিনি নজর কেড়ে নিয়েছিলেন। সকলকে নিয়ে রাতভর পার্টিতে মত্ত রইলেন সালমান খান। মধ্যরাতে কেক কেটে পালন করলেন তার জন্মদিন। জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন ভাইজানের বোন অর্পিতা। ভাইয়ের জন্মদিনের সেরা উপহার তিনি দিয়েছেন। শুক্রবার বেলাতে তিনি জন্ম দিয়েছেন একটি ফুটফু্টে শিশুকন্যর। বোনের থকে উপহার স্বরুপ আরও একবার জন্মদিনে মামু হবার স্বাদ পেলেন সবার প্রিয় সাল্লু ভাই।

pbnews/n.k

Related Articles

Leave a Reply

Your email address will not be published.




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD