গোলরক্ষকের অবিশ্বাস্য এক গোল

গোলরক্ষকের অবিশ্বাস্য এক গোল

অনলাইন ডেস্ক  ঃ গোলরক্ষকের নিজের বক্স থেকে করা শটে অবিশ্বাস্য এক গোল দেখলো ফুটবল বিশ্ব। তাও আবার ম্যাচে অতিরিক্ত যোগ করার ইনজুরি সময়ে। ঘটনা মেক্সিকান প্রিমেরা ডিভিশন লিগের।  খেলা চলছিল সিডি গুয়াদালাজারা ও ভারাক্রুজের মধ্যে। ভারাক্রুজ পয়েন্ট টেবিলের একেবারে নিচের দিকে অবস্থান করছে। এই ম্যাচেও  তারা ছিলো পিছিয়ে। ২-১ গোলে পিছিয়ে থাকা ভারাক্রুজ শেষ মুহূর্তে গোল শোধ করতে মরিয়া হয়ে ওঠে। একের পর এক অলআউট আক্রমণ করে গুয়াদালাজারার ডিবস্কে। ম্যাচের ৯৪ মিনিটে তেমনি এক আক্রমণে দলটির প্রায় সব ফুটবলার উপরে উঠে যান। এমনকি তাদের গোলরক্ষকও। 

কিন্তু আক্রমণটি ফলপ্রসূ হয়নি। গুয়াদালাজারার গোলরক্ষক হোসে অ্যান্টোনিও রড্রিগেজ সহজেই বলটি লুফে নেন। এসব ক্ষেত্রে যা হয় যে- কাউন্টার অ্যাটাকের চেষ্টা করে সবাই। কিন্তু বল ধরেই রড্রিগেজ খেয়াল করেন যে তার প্রতিপক্ষের গোলরক্ষক পোস্টের নিচে নেই। তাই কাউন্টার অ্যাটাকের চিন্তা না করেই সরাসরি গোল করার চেষ্টা করেন।  নিজ ডিবক্সের মাথায় উঠে লম্বা ভলি করেন রড্রিগেজ। উড়ে গিয়ে বল পড়ে প্রতিপক্ষে ডিবক্সের মাথায় এরপর দুই লাফে ঢুকে যায় জালে। ভারাক্রুজের এক ডিফেন্ডার বলের পেছন পেছন ছুটলেও শেষ রক্ষা হয়নি। আর ভারাক্রুজের গোলরক্ষক এটি দেখে দৌড় শুরু করেছিলেন কিন্তু মাঝমাঠও পার হতে পারেননি।

শেষ পর্যন্ত গুয়াদালাজারা ম্যাচটি জিতেছে ৩-১ গোলে। পেশাদার ফুটবল ক্যারিয়ারে রড্রিগেজ এর মাধ্যমে গোলের খাতা খুললেন। ২০১২ সালে লন্ডন অলিম্পিকে মেক্সিকো অনূর্ধ-২৩ দলের হয়ে খেলেছিলেন, যদিও জাতীয় দলের জার্সি গায়ে তোলা হয়নি এখনো।এই ম্যাচে শুরুতেই এগিয়ে গিয়েছিল ভারাক্রুজ। কিন্তু সেই লিড তারা ধরে রাখতে পারেনি। 

এনডিটিভি

দেখুন ভিডিও :

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD