ক্যান্সারে আক্রান্ত নুসরাতকে বাঁচাতে এগিয়ে আসুন

ক্যান্সারে আক্রান্ত নুসরাতকে বাঁচাতে এগিয়ে আসুন

কুমিল্লা থেকে রুনা আক্তার রিপা:  ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি মানুষ পেতে পারেনা?’ দুঃখ ভরাক্রান্ত এক বুক আক্ষেপ নিয়ে লিখেছেন ভুপেন হাযারিকা। তার এ গানে প্রতিটি মানুষের হৃদয়ে তুমি আবার ভালোবাসা ও সম্প্রীতি ফিরে দাও। তারই আহ্বান জানানো হয়েছে। আমি একজন দু:খী বাবার দুই কন্যার কথাই বলছি। যারা আজ মৃত্যুর জন্য অপেক্ষা করছে হাসপাতালের বেডে। আর আপনাদের সাহায্যেই দুনিয়াতে আরো কিছু দিন বাচতে পারে নুসরাত, ছোট বোন ও তার বাবা।

নুসরাত নামটি সবার কাছে খুব পরিচিত। ফেনী জেলার সোনাগাছির ৯ম শ্রেনীতে পড়ুয়া ছাত্রী নুসরাত ক্যান্সারে আক্রান্ত। গত ছয় মাস যাবত সকল সহযোগিতা নিয়ে নুসরাতের চিকিৎসা চলছে। নুসরাতের ছোট বোন ও অসুস্থ্য হয়ে হাসপাতালের পড়ে আছে। তারপরও ঠিকমত চলছিলো সবকিছু। কিন্তু সর্বশেষ নুসরাতের বাবা আব্দুল হাই মিয়া ডেংগু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি আছেন। উনার প্লাটিলেড এখন আছে মাত্র ৬১ হাজার। উনার জন্য এক ব্যাগ প্লাটিলেড এর প্রোয়জন। যার ব্যয় অনেকেই জানেন। এক ব্যাগ প্লাটিলেড করতে ঢাকা মেডিকেল অথবা পিজি হসপিটালের ব্যয় ১৩,৭০০ টাকা। কিন্তু উনার দু মেয়ের চিকিৎসা ও নিজের চিকিৎসা করানো মত সামার্থ নাই। আব্দুল হাই মিয়ার প্লাটিলেড করতে সাহায্য করুন।

যোগাযোগঃ ঢাকা মেডিকেল নতুন ভবন, ৬ তলা ৬০২ নাম্বার ওয়ার্ড, বেড পাই নাই সিড়ির সাথে ফ্লোরে আছেন। মোবাইলঃ +8801781602216 আব্দুল হাই মিয়া। বিকাশঃ 01812619687 হাই মিয়ার স্ত্রী পার্সোনাল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : [email protected]

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD