ইতালীতে ফেনী জেলা সমিতি মিলানের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

ইতালীতে ফেনী জেলা সমিতি মিলানের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

ইতালি প্রতিনিধি :উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে শেষ হল ফেনী জেলা সমিতি মিলান ইতালীর আয়োজনে বার্ষিক আনন্দ ভ্রমণ ২০১৯। প্রাকৃতিক সৌন্দর্য আর নয়নাভিরাম সমুদ্র সৈকত সানরেমো এর উদ্দেদেশ্য সকাল ৭ টায় মিলানের তিনটি জায়গা থেকে চারটি বাস যোগে পৃথক পৃথক ভাবে যাত্রা করে মধ্যবর্তী স্থানে যাত্রা বিরতিতে সুশৃঙ্খল ভাবে সকালের নাস্তা পরিবেশনের করা হয়। সান মার্তিনো পৌঁছে মনরোম পরিবেশে দুপুরের খাবার শেষে সকলেই বেরিয়ে পড়েন সমুদ্রের দিকে।

সাপ্তাহিক ছুটির দিন থাকায় প্রবাসীরা পরিবার নিয়ে সমুদ্র সৈকতে নেমে প্রবাসীদের কর্মক্লান্তি দুর করে এনে দেয় প্রশান্তি।প্রায় দুই থেকে তিন ঘন্টা সমুদ্রের পানিতে ভিজতে থাকেন অনেকেই। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সভাপতি মো নুরুল আফসার বাবুল ,সিনিয়র সহ সভাপতি মোকসেদ আলম ,সহ সভাপতি আনোয়ার হোসেন,সাধারণ সম্পাদক মো খুরশিদ আলম শ্রাবন,সিনিয়র যুগ্ম সা: সম্পাদক কাজী আনিসুজামান শিমুল,সহ সা: সাইফুল ইসলাম,সাংগাঠনিক সম্পাদক এনামুল হক রিমন,সহ সাং মিজানুর রহমান সহ সাংগঠনিক সম্পাদক মো আজম খান ,প্রচার সম্পাদক ইমাম হোসেন সহ প্রচার সম্পাদক আমজাদ স্মরণ ,ক্রীড়া সম্পাদক মো মহিন সহ ক্রীড়া সম্পাদক মো মিজানুর রহমান ,সহ দপ্তর সম্পাদক মো জাহিদ ধর্ম বিষয়ক সম্পাদক মো শহিদ উল্লাহ ,স্বপ্না খাতুন, দিদারুল আলম। উপদেষ্টাবৃন্দ দের পক্ষ থেকে শুভেচ্ছা জানান প্রধান উপদেষ্টা আব্দুল মতিন ভূঁইয়া ,উপদেষ্টা বেলাল হোসেন পাটুয়ারী, নূর ইসলাম খোকন , মো সেলিম , আব্দুল খালেক জসিম প্রমুখ।

সভাপতি তার বক্তব্যে আনন্দ ভ্রমণে আশা সবাইকে ধন্যবাদ জানান এবং আগামী মাসে সমিতির পক্ষ থেকে একটি গ্রিল পার্টির আয়োজনের ঘোষণা করে সবাইকে আমন্ত্রণ জানান অংশগ্রহণ করার জন্য। সেই অনুষ্ঠানে শিশু কিশোরদের খেলাদুলা,মহিলাদের জন্য খেলাধুলা এবং আকর্ষণীয় পুরস্কার থাকবে বলে আশ্বাস ব্যক্ত করেন । পরিশেষে আনন্দ ভ্রমণের আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র তে বিজয়ীদের মধ্য এলইডি টিভি, ট্যাব ,মোবাইল ফোন, মাইক্রোওভেন সহ ২০ টি পুরস্কার তুলে দেন সমিতির নেতৃবৃন্দরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD