ইতালি মনফালকোন গরিঝিয়া বিএনপির কমিটি গঠন

ইতালি মনফালকোন গরিঝিয়া বিএনপির কমিটি গঠন

নাজমুল হোসেন ( ইতালি থেকে)- বাংলাদেশ জাতীয়তাবাদী দল ইতালি মনফালকোনে গরিঝিয়া শাখার (২৩) সদস্য কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ৩ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বিএনপির অান্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব মাহিদুর রহমান উপস্হিতে ও ইতালি বিএনপি র সভাপতি হাজী আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক ঢালি নাসির উদ্দিন, সহ -সভাপতি হাসানুজ্জামান কামরুল, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, আব্দুল মান্নান হীরা, যুগ্ম সাধারন সম্পাদক-১ জনাব তৌহিদ কাদের এই কমিটি অনুমোদন করেন।

এই সময় ইতালী বিএনপির সাবেক সফল সভাপতি শাহ তাইফুর রহমান (ছোটন) ও উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী দল বিএনপি মনফালকোনে গরিঝিয়া শাখার ১ নং প্রধান উপদেষ্টা জনাব মোঃ ফরিদুল ইসলাম আনিস, সভাপতি মোঃ রফিকুল ইসলাম মােস্তাক, সিনিয়র সহ – সভাপতি মুহাম্মদ জিয়াউর রহমান খান সােহেল, সহ – সভাপতি ইদ্রিস মিয়া, সহ – সভাপতি মামুন মিয়া, সহ – সভাপতি এমডি মিজানুর রহমান খান, সহ – সভাপতি মিয়া মাসুম, সহ – সভাপতি সিরাজুল হক ভূইয়া ( টেনিস ), সাধারণ সম্পাদক হামীম হােসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক – এমডি সােহেল রহমান, সহ – সাধারণ সম্পাদক মােশারফ হােসেন ভূইয়া, সহ – সাধারণ সম্পাদক দিলু শেখ, সহ – সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া মঞ্জুর, সাংগঠনিক সম্পাদক জহির ইসলাম, সাংগঠনিক সম্পাদক শরীফ হােসেন, সহ – সাংগঠনিক সম্পাদক আলম মুহাম্মদ শাহীন, সহ – সাংগঠনিক সম্পাদক রাহাত খান, কোষাধ্যক্ষ নিয়ামত উল্লাহ, দপ্তর সম্পাদক এমডি নিজাম উদ্দিন,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক – হেলিম মিয়া, ১নং সম্মানিত সদস্য সায়মন রহমান, সাধারণ সদস্য রুবেল হাই। এই কমিটি প্রসঙ্গে অান্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব মাহিদুর রহমান বলেন, সংগঠন ও সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল ও উজ্জ্বীবিত করতে নতুন কমিটি হয়েছে।

এই কমিটি সরকারের অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে আন্দোলন, বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনসহ সকল কর্মসূচী অত্যন্ত সুসংগঠিতভাবে পালন করবে বলে আমি প্রত্যাশা করি। ইতালি বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক বলেন মনফালকোনে গরিঝিয়া শাখার বিএনপির সকল নেতৃবৃন্দের উদ্যেশ্য সব ধরণের সহযোগিতা আমরা করে যাবো। এবং উক্ত কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ইতালি বিএনপির কাছে জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম (মোস্তাক) মনফালকনে গরিঝিয়া শাখার সকল জাতীয়তাবাদী বিশ্বাসী ভাই-বোনদের প্রতি সব সময় দলীয় কাজে পাশে থাকায় ধন্যবাদ জ্ঞাপন করেছেন। সাবেক প্রধান আহ্বায়ক নরুল আমিন খন্দকার, যুগ্ন আহ্বায়ক হুমায়ন কবির সহ বাকী নয় সদস্যগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নবনির্বাচিত প্রধান উপদেষ্টা ফরিদুল ইসলাম (আনিস) মনফালকনে , গরিঝিয়া শাখা বিএনপিকে ঐক্যবদ্ধ একটি শক্তিশালী বিএনপিতে রুপ দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করে সব সময় রফিকুল ইসলাম মোস্তাকের পাশে থাকবেন বলে আশ্বাস দেন। সবাইকে ধন্যবাদ। এই সময় ইতালী বিএনপির সকল নেতৃবৃন্দ মনফালকনে গরিঝিয়া বিএনপির ভূয়শী প্রসংশা করেন। এবং অচিরেই মনফালকনে বিএনপির নিমন্ত্রণে বাংলাদেশ কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক সম্পাদক জনাব মাহিদুর রহমান মনফালকনে আসার ইচ্ছা প্রকাশ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD