আবরার ফাহাদের শিশুকালের একটি ছবি!

আবরার ফাহাদের শিশুকালের একটি ছবি!

অনলাইন ডেস্কঃ ছাত্রলীগের নির্যাতনে নিহত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদের শিশুকালের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। গত সোমবার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ‘বুয়েটিয়ান’ ফেসবুক পেজে ‘ছোট্ট আবরার সোনামণি’ ক্যাপশনে আবরারের শিশুকালের একটি ছবিটি পোস্ট করা হয়। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। ছবিটিতে ৩৬ হাজারে (লাইক) রিয়েকশন, ৫৪২টি কমেন্ট এবং ৭৮৭টি শেয়ার হয়েছে।

অনেকেই কমেন্ট করেছেন পোস্টটিতে। কয়েকজন মন্তব্য করেছেন সুচনা ইসলাম আলো লিখেছেন, চেহারায় নুর আছে ছোটবেলা থেকেই। আল্লাহ মনে হয় তাদের প্রিয় রুহ গুলাকে অনেক আগে থেকেই আলাদাভাবে বিশেষ বৈশিষ্টে স্পেশাল করে দেন। Hariz Ahmed লিখেছেন, অনন্ত মহাকালে মোর যাত্রা অসীম মহাকাশের অন্তে. (প্রিয় ভাই শহীদ আবরার ফাহাদ,) “নিশ্চয়ই পুন্যবানেরা জান্নাতে সুখে থাকবে” আল- কোরআন।

Mansura Mahin লিখেছেন, যতবার তোমার খবর পড়েছি,দেখেছি কোনভাবেই চোখের পানি ধরে রাখতে পারিনি, আমার অন্তরের অন্তস্থল থেকে অনেক দোয়া রইল, আল্লাহ তোমাকে জান্নাতের উচু মাকাম দান করুক এই কামনায় করি,,, তোমার মা বাবার কান্নার মুল্য তুমি পাবে ইনশাআল্লাহ শেহজাবিন রহমান রিমঝিম লিখেছেন, তোমাকে কখনও বাস্তবে দেখি নি,ভাই। এরপরেও তোমার কথা ভাবলে,কষ্টে বুকটা ফেটে যায়। আল্লাহ তা’আলা…তোমাকে জান্নাত নসীব করুক।

Syed Bahar Uddin লিখেছেন, “এনেছিলে সাথে করে মৃত্যুহীন প্রাণ, মরণে তাহাই তুমি করে গেলে দান।”
তোমারি এ রক্তের বিনিময়ে আজ ও আগামীর বুয়েটের শিক্ষাঙ্গন পুরোপুরি কলুষমুক্ত হোক্। জয় হোক সত্য সুন্দরের! নির্মুল হোক সকল দানবীয় অসুরদের।

Pbnews/k.m

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD