আপাতত রাজনীতিতে  সঞ্জয় দত্তের না..

আপাতত রাজনীতিতে সঞ্জয় দত্তের না..

অনলাইন ডেস্কঃ

রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছা আগেই ছিল। তা না হলে ২০০৯ সালে সমাজবাদী পার্টির টিকিটে লখনৌ লোকসভা কেন্দ্র থেকে ‌প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন কেন? তখন সাফল্য আসেনি। ১০ বছর পর পরিস্থিতি অনেক পাল্টে যাওয়ায় সেই সঞ্জয় দত্ত নাকি আবার রাজনীতিতে আসছেন। এমনই রটেছিল বাজারে।

কিন্তু সেই রটনা উড়িয়ে দিলেন তিনি।

তিনি জানিয়ে দিলেন, রাজনীতিতে আসার কোনও ইচ্ছাই তার নেই। যদিও তার বাবা-বড় বোন সকলেই রাজনীতির সঙ্গে যুক্ত থেকেছেন বা আছেন।

বোন প্রিয়া দত্তের প্রচারে গিয়ে তিনিও ইঙ্গিত দিয়েছিলেন রাজনীতিতে যোগ দেওয়ার। তৈরি হয়েছিল জল্পনা।

রাষ্ট্রীয় সমাজ দলের পক্ষে দাবি করা হয়, আগামী ২৫ সেপ্টেম্বর রাষ্ট্রীয় সমাজ পক্ষ দলে যোগ দিতে চলেছেন সঞ্জয় দত্ত। এই খবর ফাঁস করেন পার্টির প্রতিষ্ঠাতা মহাদেব জানকর। মহারাষ্ট্র বিজেপি’‌র শরিক দল এই রাষ্ট্রীয় সমাজ পক্ষ (‌আরএসপি)‌।

সঞ্জয় দত্তের এই পার্টিতে যোগদান দলকে অনেকটাই সুবিধা দেবে বলে জানিয়েছিলেন মহারাষ্ট্রের প্রাণিসম্পদ মন্ত্রী মহাদেব জানকর। সামনেই মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচন।

তার আগে সঞ্জয় দত্তের যোগদান নিঃসন্দেহে মাস্টারস্ট্রোক বলে মনে করেন তিনি। কিন্তু সে কথা সত্যি হল না আর। সঞ্জয় দত্ত জানিয়ে দিলেন, ‘মহাদেব জানকর আমার খুব ভাল বন্ধু। তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। কিন্তু আমি আপাতত রাজনৈতিক কোনও সংগঠনের সঙ্গে যুক্ত হওয়ার কথা বলছি না। ‘

pbnews/sobiz

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD