আজ তার ৭৭ বছর। পর্তুগাল বাংলানিউজ

আজ তার ৭৭ বছর। পর্তুগাল বাংলানিউজ

অনলাইন ডেস্কঃ বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন, আজ তার ৭৭ বছর । প্রতিবারের মতই এইবারেও বাংলোর বাইরে অগণিত ভক্তদের ভিড়  । একবার যদি তাদের স্বপ্নের মহানায়ককে দেখা যায়  । তবে জীবন ধন্য করতেই তারা অধীর আগ্রহে থাকেন  । জন্মদিন সাধারণত প্রত্যেকেরই বছরে একবারই পালিত হয়ে থাকে; কিন্তু অমিতাভ বচ্চনের বছরে ২ বার জন্মদিন পালিত হয়ে থাকে  ।

জানা গেছে, ১১ অক্টোবর অমিতাভ বচ্চনের জন্ম হয়েছে। অন্যদিকে তার জন্মদিন পালিত হয়ে থাকে ২ আগস্ট। ১৯৮২ সালে কুলির শুটিং-এর সময়ে এক দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন। একটি দৃশ্যে অন্যকে দিয়ে করানোর কথা ছিল। তবে সেই অ্যাকশন সিনে অমিতাভ বচ্চন নিজেই অভিনয় করার সিদ্ধান্ত নিয়েছিলেন। টেবিলে পড়ে গিয়ে নীচে লুটিয়ে পড়ার দৃশ্য ছিল সেটি। সেই সময়ে টেবিলের কোণাটি তার পেটে লেগেছিল। হঠাৎ শরীর থেকে রক্তপাত হয়েছিল। সেই অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। দ্রুতততার সঙ্গে চিকিৎসায় সেরে ওঠেন পরে অমিতাভ। এই দুর্ঘটনার পরে ২ আগস্ট তার দ্বিতীয় জন্মদিন হিসাবে মনে করা হয়। 

উল্লেখ্য, জন্মদিনের সুন্দর দিনটিতে ভেসে যাচ্ছেন বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা কোটি ভক্তের ভালোবাসা আর শ্রদ্ধায়। বিশেষ করে সোশাল মিডিয়াতে বিগ বিকে নানা রকম ছবি আর স্ট্যাটাস উৎসর্গ করে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তার অনুসারীরা। জন্মদিনের আগে বিহারের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ান অমিতাভ। তিনি বন্যাদুর্গত মানুষগুলোর দিকে চেয়ে বিহারের নীতীশ কুমারের ত্রাণ তহবিলে ৫১ লক্ষ টাকা অনুদান দিয়েছেন।

pbnews/kjh

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




পর্তুগাল বাংলানিউজ

প্রধান উপদেষ্টা: কাজল আহমেদ

পরিচালক: মোঃ কামাল হোসেন, মোঃ জহিরুল ইসলাম

প্রকাশক: মোঃ এনামুল হক

যোগাযোগ করুন

E-mail : portugalbanglanews24@gmail.com

Portugalbanglanews.com 2019
Developed by RKR BD